ইয়েলোস্টোন সিজন ৫ রিলিজের তারিখ এবং কাস্ট

স্বাগতম, এই ওয়েবসাইটি আপনাকে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় প্রবণতা এবং বিষয়গুলির সর্বশেষ খবর, পর্যালোচনা এবং অন্তর্দৃষ্টি প্রদানের জন্য নিবেদিত৷

ইয়েলোস্টোন সিজন ৫ রিলিজের তারিখ এবং কাস্ট

“ইয়েলোস্টোন” ধীরে ধীরে অনেক মানুষের হৃদয় চুরি করেছে। ২০১৮ সালে আত্মপ্রকাশের পর থেকে। সমস্ত ভক্তরা অপেক্ষা করছে ইয়েলোস্টোন সিজন ৫। জন ডাটন (কেভিন কস্টনার) এর নেতৃত্বে ডাটন পরিবারটি মার্কিন যুক্তরাষ্ট্রে সবচেয়ে বড় সংলগ্ন খামারের অধিকারী – আপাতত অন্তত। ডেভেলপার এবং বিনিয়োগকারীরা ডটনদের উপর চাপ সৃষ্টি করছে এই আশায় যে তারা ভেঙে পড়বে এবং তাদের জমি অধিগ্রহণ করার অনুমতি দেবে, কিন্তু জন বিক্রি করার কোন ইচ্ছা নেই।

৪র্থ মৌসুম শেষ হওয়ার পর ভক্তদের মনে সন্দেহ ছিল কিনা সেখানে থাকবে ইয়েলোস্টোনের সিজন ৫. এই পোস্টটি আপনাকে ইয়েলোস্টোন সিজন ৫ সম্পর্কে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য দেবে।

ইয়েলোস্টোন সিজন ৫ এর ওভারভিউ

ইয়েলোস্টোন সিজন ৫

নাম দেখান ইয়েলোস্টোন সিজন ৫
মুক্তির তারিখ ১৩ নভেম্বর
পর্বের সংখ্যা ১৪ পর্ব
ধারা আমেরিকান নন-ওয়েস্টার্ন টেলিভিশন ড্রামা
অন্তর্জাল ময়ূর, প্যারামাউন্ট নেটওয়ার্ক
সৃষ্টিকর্তা টেলর শেরিডান, জন লিনসন

ইয়েলোস্টোন সিজন ৪ এর জন্য স্পয়লার

ইয়েলোস্টোন সিজন ৪ এর জন্য স্পয়লার

কথা বলার আগে ইয়েলোস্টোন সিজন ৫ আপডেট, আসুন শুধু সিজন ৪ রিওয়াইন্ড করি। ইয়েলোস্টোন সিজন ৪ একটি দুঃখজনক নোটে শেষ হয়েছে। গ্যারেট (উইল প্যাটন) জন (কেভিন কস্টনার), কায়েস (লুক গ্রিমস) এবং বেথ (কেলি রিলি) এর উপর হামলার মূল পরিকল্পনাকারী হিসাবে প্রকাশ করা পর্যন্ত এটি কেবল সময়ের ব্যাপার ছিল।

বেথ যখন আবিষ্কার করলেন যে অ্যামবুশটি জেমির (ওয়েস বেন্টলি) জৈবিক পিতা দ্বারা সংগঠিত হয়েছিল, তখন তিনি নিজেই আইনজীবীর উপর তার প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও সে জেমিকে হত্যার হুমকিতে অনুসরণ করেনি, সে তাকে কোণঠাসা করেছিল।

কিন্তু ডটন্সের পরবর্তী কি হবে? ইয়েলোস্টোন ভক্তরা আপডেট সম্পর্কে জানতে আগ্রহী। এখানে সম্পর্কে তথ্য যখন ইয়েলোস্টোনের সিজন ৫ শুরু হয়.

এছাড়াও সম্পর্কে পড়ুন: ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০ রিলিজের তারিখ

ইয়েলোস্টোন সিজন ৫ প্রকাশের তারিখ এবং আপডেট

ইয়েলোস্টোন সিজন ৫ রিলিজের তারিখ

ইয়েলোস্টোন সিজন ৫, সবার প্রিয় কাউবয় প্রোগ্রাম, শুরু হতে প্রস্তুত। প্রোগ্রামটি বর্তমানে টেলিভিশনে সবচেয়ে জনপ্রিয় একটি, এবং অন্যান্য ইয়েলোস্টোন ওয়ার্ল্ড স্পিন-অফ কাজ চলছে। ইয়েলোস্টোন সিজন ৫ রিলিজের তারিখ নভেম্বর মাসে হয়। অপেক্ষা করা সার্থক হবে, বিশেষ করে সাধারণ ১০-এর পরিবর্তে 14টি একেবারে নতুন পর্ব থাকবে। ঘোষণা

১৮ মে, প্যারামাউন্ট নেটওয়ার্ক আনুষ্ঠানিকভাবে পুনর্নবীকরণ করা হয়েছে ইয়েলোস্টোন সিজন ৫, যা “Tulsa King” এর আগে, ১৩ নভেম্বর রবিবার প্রচারিত হবে৷ সিজন ৫ এখন প্রযোজনার মধ্যে রয়েছে, এবং কাস্ট সদস্যরা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় অত্যাশ্চর্য চিত্রগ্রহণের স্থানগুলির ফটো পোস্ট করছেন।

সিজন ৫ ঠিক সেখানেই শুরু হবে যেখানে সিজন ৪ থামে

এর ভক্ত ইয়েলোস্টোন সিজন ৫ কস্টনারের নতুন ইনস্টাগ্রাম পোস্ট অনুসারে, আরেকটি পাগল যাত্রা আশা করতে পারে। চতুর্থ মরসুমে যা ঘটেছিল তা দেওয়া, এটি বেশ একটি বিবৃতি। আমরা পাঁচটি ঋতু থাকা সত্ত্বেও, ডাটনের জমির ভাগ্য অনিশ্চিত রয়ে গেছে। “যারা জনসাধারণের মধ্যে এই লোকটির প্রচুর সম্পত্তির কথা কল্পনা করেছিল তারা জানে যে তারা এটি দিয়ে কী করতে পারে।” পরের মরসুমে যুদ্ধ।

কাস্ট

ইয়েলোস্টোন সিজন ৫ কাস্ট

দ্য ইয়েলোস্টনe সিজন ৫ ঢালাই খামারে পরিচিত এবং নতুন উভয় মুখই অন্তর্ভুক্ত থাকবে। জোশ লুকাস তরুণ জন ডাটনের চরিত্রে ফিরে এসেছেন। জ্যাকি ওয়েভার আবার মার্কেট ইক্যুইটিসের সিইও ক্যারোলিন ওয়ার্নার হিসেবে ফিরে এসেছেন, ডটন্সের পরবর্তী ব্যবসায়িক প্রতিপক্ষ, যখন মো ব্রিংস প্লেন্টি এবং ওয়েন্ডি মনিজকে মো, থমাস রেইন ওয়াটার (গিল বার্মিংহাম) এর ডান-হাত ব্যক্তি এবং গভর্নর লিনেল পেরি হিসেবে সিরিজ রেগুলারে উন্নীত করা হয়েছে। , যথাক্রমে।

কেলি রিলি বেথ ডাটনের চরিত্রে অভিনয় করেছেন, জন ডাটনের নখের মতো শক্ত মেয়ে, যাকে রেইলি “একজন মহিলার নির্ভীক হারিকেন” হিসাবে চিহ্নিত করেছেন। কেইস ডাটন, একজন প্রাণিসম্পদ কমিশনার এবং ডাটন শিশুদের মধ্যে সবচেয়ে কনিষ্ঠ, লুক গ্রিমসের ভূমিকায় আগের ট্রমাগুলি মোকাবেলা করার জন্য তিন দিনের শুদ্ধিকরণ প্রক্রিয়ার সাথে সিজন ৪ শেষ করেছেন। ওয়েস বেন্টলি জেমি ডাটনের চরিত্রে অভিনয় করেছেন, জনের দত্তক পুত্র তার ভাইবোনদের সাথে পাথুরে সংযোগ রয়েছে। মনিকা ডাটন কায়সের স্ত্রী এবং টেটের মায়ের চরিত্রে অভিনয় করেছেন কেলসি আসবিল।

ইয়েলোস্টোন সিজন ৫-এ নতুন চরিত্র

কাই কাস্টার ইন অভিনয় করেছেন রাউডি, একজন তরুণ কাউবয় ইয়েলোস্টোন সিজন ৫. অ্যাবি, একজন স্থানীয় সংগীতশিল্পী, লেনি উইলসন অভিনয় করেছেন। ক্লারা ব্রুয়ার, একজন নতুন ডাটন পরিবারের সহকারী, লিলি কে অভিনয় করেছেন। ডেডলাইন অনুসারে, ডন অলিভিয়েরি সারাহ অ্যাটউড চরিত্রে অভিনয় করেছেন, একজন “আত্মবিশ্বাসী, কর্পোরেট হাঙ্গর এবং মন্টানায় সাম্প্রতিক নবাগত।”

ইয়েলোস্টোন সিজন ৫ সম্পর্কে আরও আপডেট/স্পয়লার

ইয়েলোস্টোন সিজন ৫ আপডেট

ইয়েলোস্টোন সিজন ৫ জন মন্টানার পরবর্তী গভর্নর হওয়ার চেষ্টা করে শুরু করবেন। লিনেল (ওয়েন্ডি মনিজ) ডটন দাদা প্রাণিসম্পদ কমিশনার পদ থেকে সরে যাওয়ার দাবি করেছিলেন। কায়েস তার পদাঙ্ক অনুসরণ করার এবং তার উত্তরসূরি হওয়ার পদে নিযুক্ত হওয়ার পরে লিনেল জনের সাথে যোগাযোগ করেছিলেন।

তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের সেনেটের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন, কিন্তু তিনি তার জন্য দরজা খোলা রেখেছিলেন। তার সন্দেহ থাকা সত্ত্বেও, তিনি তার অনুমোদন গ্রহণ করেছিলেন এবং হতবাকভাবে, জেমির আগে তার প্রচার শুরু করেছিলেন। ডেভেলপার এবং বিনিয়োগকারীদের হাত থেকে ইয়েলোস্টোনকে রক্ষা করার জন্য জন যুক্তি দিয়েছিলেন এটিই একমাত্র উপায়। যদিও প্লটের স্পেসিফিকেশন এখনও অজানা।

টেলর শেরিডান, এর স্রষ্টা ইয়েলোস্টোন সিজন ৫ এটা স্পষ্ট করে দিয়েছেন যে তিনি তার স্বাগতকে অতিবাহিত করতে চান না। “গল্পের বাষ্প ফুরিয়ে যাওয়া পর্যন্ত কেবল এত অপেক্ষা করা যেতে পারে; আপনি এটিকে সাধারণভাবে ছেড়ে দিতে পারবেন না যেহেতু এটি জনপ্রিয়।” গল্পটি বলতে যতদিন আমাকে লাগে ততক্ষণ এটি স্থায়ী হবে, তবে আপনি এর নয়টি মরসুম দেখতে পাবেন না “নিউ ইয়র্ক টাইমসের সাথে একটি সাক্ষাত্কারে তিনি বলেছিলেন

অতিরিক্ত যখন Costner জিজ্ঞাসা ইয়েলোস্টোন সিজন ৫ প্রোগ্রামের চূড়ান্ত মরসুম হবে, তিনি বলেছিলেন যে তিনি নিশ্চিত নন, তবে শোটি “এখনও এক্সিলারেটরে পা আছে।” এর থেকে আপনার যা ইচ্ছা নিন।

এছাড়াও সম্পর্কে পড়ুন: মানি হেইস্ট সিজন ৬

ইয়েলোস্টোন সিজন ৫ কোথায় দেখবেন?

যেখানে ইয়েলোস্টোন সিজন ৫ দেখতে পাবেন

সত্য যে পর্বের সত্ত্বেও ইয়েলোস্টোন সিজন ৫ প্যারামাউন্ট নেটওয়ার্ক টিভি চ্যানেলে চালানো হয়, অনুষ্ঠানটি প্যারামাউন্টে পাওয়া যায় না। ইয়েলোস্টোন পিকক প্রিমিয়ামেও পাওয়া যায়। আপনার লগইন না থাকলে, আপনি সাত দিনের জন্য বিনামূল্যে পরিষেবাটি ব্যবহার করে দেখতে পারেন।

Todaywebstories.com ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমরা আশা করি আপনি আমাদের সর্বশেষ খবর পড়ে উপভোগ করেছেন। আমরা আপনাকে সবচেয়ে তথ্যপূর্ণ এবং আকর্ষক বিষয়বস্তু প্রদানের জন্য নিবেদিত, এবং আমরা সবসময় প্রতিক্রিয়া এবং পরামর্শের জন্য উন্মুক্ত।

যদি আপনার কোন প্রশ্ন বা মন্তব্য থাকে, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না দয়া করে। আপনি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন বা আমাদের সর্বশেষ খবর এবং আপডেটের সাথে আপ টু ডেট থাকতে সামাজিক মিডিয়াতে আমাদের অনুসরণ করতে পারেন।

Leave a Comment